04 May, 2015

বিকাশ ব্যবসায়ী ভাইদের জন্য একটি পিডিএফ ফাইল, এক্ষুনি নিয়ে নিন।

-------------------------- بِسْمِ اللَّهِ الرَّحْمَٰنِ الرَّحِيمِ --------------------------

আসসালামু আলাইকুম। আশাকরি সবাই ভালোই আছেন আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। বাড়িতে আনেক কাজের চাপ, তাই অনেক দিন ধরে আপনাদের কিছু দিতে পারেনি। যাই হউক, যারা বিকাশের ব্যবসা করেন তাদের জন্য নিয়ে এলাম আমার ডিজাইন করা একটি পিডিএফ ফাইল । বিকাশ ব্যবসায়ীদের এজেন্টের হিসাব নিকাশ করার জন্য এবং দৈনিক লেনদেনের তথ্য সংরক্ষনের জন্য কম্পানী থেকে খাতা
সরবরাহ করা হয় যা দিয়ে তারা ডেইলি ট্রানজেকশন লিপিবদ্ধ করে। কিন্তু ব্যবসায়িক প্রয়োজনে কিছু কিছু সময় ব্যক্তিগত নাম্বার থেকে ট্রানজেকশন করতে হয়, ব্যবসায়ী ভাইদের একাধিক ব্যক্তিগত একাউন্ট ব্যবহার করতে হয় এবং হিসাব সংরক্ষনের প্রয়োজন হয়।



তাই আমি আপনাদের জন্য একটি পিডিএফ ফাইল ডিাজাইন করেছি যা দিয়ে আপনি সহজেই এই কাজটি করতে পারবেন। তাছাড়া ব্যাক্তিগত নাম্বার ব্যবহারের ক্ষেত্রে কিছু সীমাবদ্ধতা আছে। Cash In এবং Cash Out এর হিসাব সঠিক ভাবে সংরক্ষন করতে হয়। এটা এ4 সাইজের পেপারে ডিজাইন করা তাই আপনি এটি প্রিন্ট করে একাধিক নাম্বারের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন। আশাকরি আপনাদের কাজে লাগব।

তো এখান থেকে ডাউনলোড করুন।

আর বেশি কিছু লিখলাম না।

ব্যবহার করে তার পর মন্তব্য করবেন।

আর ভালো লাগলে এখানে একটি লাইক দিয়েন।

ধন্যবাদ সবাইকে। আবার দেখা হবে পরবর্তী টিউনে।
  • 2Blogger Comment
  • Facebook Comment

2 Comments

  1. ধন্যবাদ শেয়ার করার জন্য এটি আমার দোকনে বেশ ভালো কাজে আসবে।

    ReplyDelete
  2. ভাই ডাউনলোড হচ্ছে না।

    ReplyDelete

ব্লগের পোষ্ট সমুহ ভালো লাগলে অবশ্যই মন্তব্য করে জানাবেন।আপনার মূল্যবান মন্তব্যের মাধ্যমে একজন টিউনার ভালো কিছু লেখার উৎসাহ পাবে। আর অবশ্যই বাজে মন্তব্য করবেন না।